দেশ ও দেশের মানুষকে বাঁচাতে আওয়ামী স্বৈরাচার সরকার পতনের বিকল্প নেই: বিএনপি

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বর্তমান  স্বৈরাচার সরকারের হাত থেকে দেশ বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে এবং বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় ফিরিয়ে নিতে হলে সরকারের পতন ছাড়া বিকল্প নেই।

গতকাল সোমবার (১১ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হো‌সেন মা‌নিক মিয়া হ‌লে অন্তরে মম শহীদ জিয়া, কেন্দ্রীয় কমিটি আয়োজিত ‘লাগামহীন দ্রব্যমূল্য ও দুর্নীতি : অসহায় জনগণ’ আলোচনা সভায় তিনি একথা বলেন।

আওয়ামী লী‌গের উ‌দ্দেশে তি‌নি ব‌লেন, মানুষের আর্তনাদ তাদের কানে পৌঁছায় না। তারা মানুষের টাকা লুটে নিয়ে বিদেশে বেগমপাড়া বানাচ্ছে। আসলে তারা বাংলাদেশের মানুষের ওপর প্রতিশোধ নিচ্ছে। এর কারণ হলো তার বাবাকে হত্যা করার পর দেশের মানুষ কেনো প্রতিবাদ করেনি? সেজন্য তখন থেকেই তাদের ক্ষোভ দেশের মানুষের ওপর। তারা ৯ বছরে ১১ লাখ কোটি টাকা পাচার করেছে। আসুন যার যার জায়গা থেকে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিই। এখানে কে কী পেলাম, কী পেলাম না সেই চিন্তা ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সেলিমা রহমান বলেন, লাগামহীন দ্রব্যমূল্য, সরকারের দুর্নীতির কারণে অসহায় জনগণ। এই আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। আসলে তারা তো দেশের স্বাধীনতা চায়নি। তারা বাংলাদেশের স্বাধীনতার বিরোধী। তারা হত্যা, গুম ও খুনের মাধ্যমে বাংলাদেশের মানুষকে নির্যাতন করছে। আমাদের অসংখ্য নেতাকর্মী গুম ও খুনের শিকার। অনেকের নামে মিথ্যা মামলা। ৩৫ লাখ নেতাকর্মী আসামি।

তিনি বলেন, আজকে বাংলাদেশের সাধারণ মানুষ কী কষ্টে আছে তা সবাই জানেন। আজকে দুই জন কৃষক আত্মহত্যা করেছেন। তাদেরকে সার, সেচ ও অন্যান্য সেবা দেওয়া হয় না। একজন রিকশাচালক আত্মহত্যা করেছেন। কারণ তার রিকশা নিয়ে যাওয়া হয়েছে। আজকে মধ্যবিত্ত সমাজ বলতে কিছু নেই। ভালো চাকরিজীবী মানুষও টিসিবির ট্রাকের লাইনে দাঁড়িয়ে থাকছে। অন্যদিকে সরকার উন্নয়নের নামে মেগা প্রজেক্টের মাধ্যমে লুটপাট করছে। ব্যাংক লুট হচ্ছে। মানুষের আয় কমেছে। সাধারণ মানুষ তাদের পরিবার গ্রামে পাঠিয়ে দিচ্ছে। সবদিক থেকেই এই সরকার মানুষকে নির্যাতন করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com