ইশরাকের মুক্তি দাবিতে মালয়েশিয়া যুবদলের আলোচনা সভা

0

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাকের মুক্তির দাবি এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে আলোচনা সভা, দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল। রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হেটেলে এই কর্মসূচি পালিত হয়েছে।

মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুয়ালালাপুর মহানগর সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যুবদলের সহসভাপতি মো: নাজমুল হাসান।

এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

ইঞ্জিনিয়ার ইশরাককে আটকের প্রতিবাদে ও অবিলম্বে তার মুক্তি দাবিতে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহিদুল্লাহ শহিদ, প্রধানবক্তা ছিলেন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো: মিনহাজ মণ্ডল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলার যুবদলের সদস্য আবু কাউছার ভূঁইয়া, মো: মিন্টু সরকার, বিএনপি নেতা খোকন ভুঁইয়া, যুবদলের সহ-সভাপতি বোরহান উদ্দিন মোল্লা তালেব, সাহিত্য বিষয়ক সম্পাদক মো: এনায়েত করিম, প্রচার সম্পাদক শেখ মো: তুহিন, আইটি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, ইফতিয়ার আহমেদ বাপ্পি প্রমুখ।

আলোচনা সভায় কেন্দ্রীয় ও মালয়েশিয়ার নেতৃবৃন্দ অবিলম্বে ইঞ্জিনিয়ার ইশরাককে মুক্তি দেয়ার দাবি জানিয়ে বলেন, নইলে দেশ-বিদেশে তীব্র গণআন্দোলন জোরদার করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com