ব্যর্থ সরকারের পতন দেখতে চায় জনগণ: মির্জা ফখরুল

0

মানুষ এখন অস্থির হয়ে গেছে, এই ব্যর্থ সরকারের পতন তারা দেখতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল রোববার বিকেলে রাজধানীর ১০০ ফিট এলাকায় ঢাকা মহানগর উত্তর বিএনপির আলোচনা ও ইফতার মাহফিলে তিনি এমন মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের সকলের দম এখন বন্ধ হয়ে আসছে, নিঃশ্বাস বন্ধ। মানুষ এখন অস্থির হয়ে গেছে; এই ব্যর্থ সরকারের পতন তারা দেখতে চায়। তারা দেখতে চায় এখানে সত্যিকার অর্থেই একটি জনগণের সরকার প্রতিষ্ঠিত হোক।

বিএনপি মহাসচিব বলেন, তিন বছর আগেও আমাদের সাথে এ সকল ইফতার মাহফিলে থাকতেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আজকে এই মাহফিল ভারাক্রান্ত হয়েছে।

ফখরুল বলেন, আমরা জানি এই গণতন্ত্রের সংগ্রামে আমাদের ছয় শ’র অধিক নেতাকর্মী গুম হয়েছে। সহস্রাধিক নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। ৩৫ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সম্পূর্ণ অন্যায় ভাবে গৃহবন্দী করে রাখা হয়েছে। আজকে আমাদের নেতা তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে সাজা দিয়ে নির্বাসিত করে রাখা হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, আসুন আমরা আমাদের তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, নতুন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন, অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে এবং সত্যিকার অর্থে একটি মুক্ত বাংলাদেশ গড়ার দাবিতে সবাই ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করি। সেই আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে আমরা পরাজিত করি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com