আওয়ামী লীগ ক্ষমতায় এলেই জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়: সালাম

0

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই জনগণের ভোটের অধিকার কেড়ে নেয় মন্তব্য করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, পাকিস্তান আমল থেকে শুরু হয়েছে আমাদের দেশের ক্রান্তিকাল আর কাটে না। আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে ততবারই মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ আমলে ভোটের আগে ১৫৩টি সিটে বিনা ভোটে প্রার্থী নির্বাচিত হয়। পরে নির্বাচনে দিনের ভোট রাতে হয়।

রোববার জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বাংলাদেশ জাতীয়তাবাদী তারেক জিয়ার প্রজন্মদল আয়োজিত নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার ঋণ করে দেশকে বিপদে ঠেলে দিচ্ছে। উন্নয়ন কাজে ঋণ করে টাকা খরচ করছে।

বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব বলেন, আমরা দীর্ঘ দিন ধরে আন্দোলন করছি। এর জন্য সরকার নানা কথা বলে। কিন্তু বর্তমানে দ্রব্যমূল্যসহ বিভিন্ন পরিস্থিতিতে সরকারের প্রতি মানুষের অনাস্থা তৈরি হয়েছে, তারপরেও মানুষ ভোট দিতে পারছে না। আমাদের সবচেয়ে বড় ব্যর্থতা আমরা ভালো কর্মসূচি দিতে পারিনি। আমরা আমাদের নেত্রীর মুক্তি আন্দোলন সফল করতে পারিনি।

তারেক জিয়ার প্রজন্মদলের সভাপতি আনোয়ার হোসেন রানার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জিনাফ সভাপতি মিয়া মো: আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, মোক্তার আখন্দ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com