দেশে নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

0

মুক্তিযুদ্ধের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন ও দেশে নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে বর্তমান সরকারকে হটাতে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যতদিন ধরে জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করে আছে ততদিন ধরে রাষ্ট্রের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো পরিকল্পিতভাবে ধ্বংস করেছে। তারা দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। সেজন্যই খালেদা জিয়াসহ বিএনপির অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চাইছে।

গতকাল শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে রাজধানীর মতিঝিলে এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকার দেশ পরিচালনায় ব্যর্থ মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, পবিত্র রমজানে সংযমের মাধ্যমে আমরা পরিশুদ্ধ হওয়ার চেষ্টা করি। কিন্তু দেশে কষ্টকর অবস্থা চলছে। নিত্যপণ্যের দাম বেড়েছে। মানুষের দুর্বিষহ জীবন। গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বেড়েছে। এক কথায় দেশে পরিচালনায় সরকার ব্যর্থ।

তিনি বলেন, আমাদের গণতান্ত্রিক আন্দোলনের অগ্রসেনানী ও গণতন্ত্রের মা দেশনেত্রী খালেদা জিয়া আমাদের সঙ্গে ইফতারে থাকতেন। আজকে তাকে ছাড়াই আমরা ইফতার করছি।

jagonews24

মির্জা ফখরুল বলেন, আমরা যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে মুক্তিযুদ্ধ করেছিলাম সে লক্ষ্যে পৌঁছাতে হলে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হয়ে এ ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন করতে হবে। আজকে ইফতার মাহফিলের এ সময়ে আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ্ যেন আমাদের দেশনেত্রীকে সুস্থ রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com