মাওলানা ভাসানীর নাতনি নওগাঁ মহিলা দলের সভাপতি

0

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের নওগাঁ জেলা শাখার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। মাওলানা ভাসানীর মেয়ে মনোয়ারা ভাসানী ও নওগাঁ-৬ আসনের সাবেক সংসদ সদস্য মোতাহার চৌধুরীর কন্যা মাসরেখা বানু চৌধুরী সীমাকে সভাপতি ও মোসা. ফাতেমা খাতুনকে সাধারণ সম্পাদক করে ৪৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে।

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের স্বাক্ষরিত দলের নিজস্ব প্যাডে এ কমিটির নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পারভিন বানু (স্বপ্না), সহ-সভাপতি শামিনা পারভিন (পলি), মমতাজ বেগম, শবনম মোস্তারী, সাহানাজ বেগম, নূরজাহান বেগম, রাহেলা আলম চৌধুরী, মাজেদা বেগম, বেলী খাতুন, মনোয়ারা বেগম, রোওশন জাহান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন ইসলাম (শিল্পী), যুগ্ম সাধারণ সম্পাদক মরিয়ম শেফা, জামিলা আখতার ফেন্সি, নার্গিস বেগম, সাংগঠনিক সম্পাদক রিনা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক নার্গিস জাহান, সুফিয়া খানম, দপ্তর সম্পাদক শ্যামলি আক্তার, প্রচার সম্পাদক তাসলিমা নাজমিন, সহ-প্রচার সম্পাদক মোছা. ফেন্সি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোছা. পপি, শিক্ষা বিষয়ক সম্পাদক শামিমা আখতার, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহানা পারভীন লাকি, বন ও পরিবেশ সম্পাদক জেসমিন আরা, নারী অধিকার বিষয়ক সম্পাদক উম্মে সালমা চামেলি,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাজনীন নাহার, সদস্য মর্জিনা বেগম, রেহেনা আক্তার রনি, শাম্মী আক্তার, জামিলা আক্তার শিল্পী, ফিরোজা বেগম, তসলিমা, মোরশেদা বেগম, আঞ্জুআরা বেগম, আনোয়ারা বেগম বেনু, রহিমা বেগম, লায়লা আঞ্জুমান বানু, সুফিয়া, রওশন জাহান ও লাইলী বেগম।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com