নবনিযুক্ত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুকিবকে বেলজিয়াম বিএনপির উষ্ণ অভিনন্দন

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নবনিযুক্ত কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমেদ আলী মুকিবকে বিএনপির বেলজিয়াম শাখা উষ্ণ অভিনন্দন জানিয়েছে। গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় বেলজিয়াম বিএনপির সভাপতি সাইদুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু বলেন, “মুকিব মানেই নতুন সূর্যোদয়। আমরা নতুন সূর্যোদয় পেয়েছি। আহমদ আলী মুকিবকে নতুন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক করা হয়েছে। এবার আমরা প্রবাস বিএনপিকে নতুন রূপে গড়ে তুলব। আমাদের ভালোবাসা আপনাকে এই অবস্থানে সাজিয়েছে। আশা করি আপনি আমাদের প্রত্যাশা পূরণ করবেন। আমাদের ভালোবাসা ও সমর্থন সবসময় আপনার পাশে থাকবে।”

 

নবনিযুক্ত কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিবকে প্রবাসী বাংলাদেশিদের সাংগঠনিক নেতা উল্লেখ করে বেলজিয়াম বিএনপি নেতৃবৃন্দ বলেন, আহমদ আলী মুকিবের নতুন সাংগঠনিক কার্যক্রম প্রবাসে বিএনপির সাংগঠনিক কার্যক্রমকে আরও শক্তিশালী ও দক্ষ করে তুলবে।

 

এসময় অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ আহমদ আলী মুকিবকে কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিয়োগ দেওয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তরিক ধন্যবাদ জানান ও আহমেদ আলী মুকিবের সার্বিক সাফল্য কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com