খালেদা জিয়ার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে: ডা: জাহিদ

0

রুটিন চেকআপের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতাল নেয়া হয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসক দলের অন্যতম সদস্য এবং দলের ভাইস-চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন।

বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়।

খালেদা জিয়ার কি কি পরীক্ষা করা হয়েছে প্রশ্ন করা হলে ডা: জাহিদ বলেন, উনার অবস্থা কি আছে এজন্য প্রতিটি অঙ্গ-প্রতঙ্গের জন্য যে সকল পরীক্ষার প্রয়োজন; সে সকল পরীক্ষা করা হয়েছে।

তিনি বলেন, রেডিওলজিক্যাল, ব্লাড, ইউরিন, কিডনি, লিভার, হার্টের জন্য কার্ডিয়াক, আল্ট্রাসনোগ্রামসহ একজন অসুস্থ মানুষের সুস্থতার জন্য যেসব টেস্ট করা প্রয়োজন সব টেস্টই করা হয়েছে।

এর আগে বিকেল সোয়া ৪টার দিকে গুলশানের বাসভবন থেকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানী এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন। পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় পৌঁছান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ঢাকা উত্তরের সদস্য সচিব আমিনুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নির্বাহী কমিটির সদস্য আকরামুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com