কথায়-কাজে মিল নেই আ.লীগ সরকারের: ডা: জাহিদ

0

বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম ডা: জাহিদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রের কথা বলে গণতন্ত্রকে হরণ করে, তাদের কথায় ও কাজে মিল নেই। মানুষ এখন এ সরকারকে ঘৃণার চোখে দেখছে। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার আর গণতন্ত্র একসাথে চলতে পারে না। এ সরকার জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতার মসনদে টিকে আছে। সুষ্ঠু নির্বাচন হলে বুঝা যাবে সরকারের জনপ্রিয়তা কতটুকু।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া একজন আপোষহীন নেত্রী তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি, তিনি দেশ ও দেশের মানুষকে ভালবেসে শত প্রতিকূলতার মধ্যেও বিদেশে পালিয়ে যাননি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার আদায়ের জন্য সংগ্রাম করে যাচ্ছেন। এ অবস্থায় তুমুল আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এক্ষেত্রে নেতাকর্মীদের যে কোনো মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার দুপুর ১২টায় কামালখানী নাজমুল হাসান জাহেদ একাডেমির মাঠে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিলে ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মো: লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মো: খালেদ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গউছ, সাবেক এমপি শেখ সুজাত মিয়া ও জেলা বিএনপির আহ্বায়ক মো: আবুল হাসিম প্রমুখ।

পরে বিকাল ২টা থেকে শুরু হয়ে ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মুজিবুল হোসেন মারুফ ও তার নিকটতম হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন। তার নিকটতম হয়েছেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাদির।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com