ভালো কাজ করেছে বলে এখনও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি: সালাম

0

বিএনপি ভালো কাজ করেছে বলে এখনও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি হলেন বেগম খালেদা জিয়া। সেই কারণে সরকার খালেদা জিয়াকে ভয় পায়। তাকে জেলে রেখে মেরে ফেলার চেষ্টা করছেন বলে মন্তব করেছেন বিএনপি ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণের আহবায়ক আবদুস সালাম। তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপরসনের জনপ্রিয়তাই সরকারের ভয়ের কারণ।’

শুক্রবার (০১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে বেগম খালেদা জিয়া ও রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

জনগণ সরকারের বিপক্ষে আছে তা বোঝার জন্য সামনে পিছে থেকে র‍্যাপ পুলিশকে সরানোর আহবান জানিয়ে আবদুস সালাম বলেন, র‍্যাব পুলিশ সঙ্গে থাকার কারণে সরকার জনগণের কথা শুনতে পায় না। আপনার এমপি মন্ত্রীদের বলেন র‍্যাব পুলিশ ছাড়া একটু ঘুরে বেড়াতে, দেখেন জনগণ কেমনে খামচায়া ধরে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার সাথে আপনার  তুলনা হয় না। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য আপসহীন লড়াই করেছিলো। গণতন্ত্রের জন্য প্রধানমন্ত্রীত্ব ছেড়ে দিয়েছিলেন। এত উদার হওয়া আপনার প‌ক্ষে সম্ভব না।

১৯৯৬ তে তত্বাবোধায়ক সরকারের জন্য আওয়ামী লীগ, জামায়াত ইসলাম, জাতীয় পার্টি যা যা করেছিলো, এখন যদি সেই তত্বাবধায়ক সরকার না দেয়া হয়, তাহলে বিএনপি তাই তাই করবে বলেও তিনি হুঁশিয়ারি দেন।

প্রতিবাদ সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির আহবায়ক আব্দুস সালাম,যুবদল ঢাকা দক্ষিণের আহবায়ক গোলাম মাওলা শাহীন, যুবদল ঢাকা দক্ষিণ সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com