আ.লীগের মন্ত্রীরা সীমাহীন ব্যর্থতা ঢাকতে লাগামহীন মিথ্যাচার করছে: প্রিন্স

0
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের আকাশচুম্বি মূল্যবৃদ্ধির সীমাহীন ব্যর্থতা আড়াল করতে লাগামহীন মিথ্যাচার করছে মন্ত্রীরা। রোজার আগে নিত্যপণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে না আসায় মানুষ দিশেহারা। মিথ্যাচার না করে ব্যার্থতা স্বীকার করে সরকারের পদত্যাগ করা উচিৎ।

 

গতকাল বুধবার (৩০ মার্চ), সকালে জামালপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে প্রতিবাদে জেলা বিএনপির প্রতীকী অনশন এবং দুপুরে ইসলামপুর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

এমরান সালেহ প্রিন্স বলেন, তথ্য মন্ত্রী প্রতিদিন গোয়েবলস এর মতো মিথ্যাচার করে জনগণের সাথে উপহাস করছে। জনগণ স্বস্তিতে আছে কি-নেই, নিজ এলাকার বাজার পরিদলর্শন করলেই বুঝতে পারবেন তিনি। দুর্নীতি- লুটপাটকারীকারীদের ক্রয় ক্ষমতা বাড়তে পারে, সাধারণ জনগণের কমেছে, টিসিবির ট্রাকের পেছনে মধ্যবিত্ত, নিম্নবিত্তের দীর্ঘ লাইন দেখলেই তা বুঝা যায়।

 

তিনি বলেন, শুধু অস্বস্তিতেই নয়, জনগণ আজ দিশেহারা। জনজীবনে নাভিশ্বাস উঠেছে। বরংদুর্নীতি, লুটপাট, ব্যর্থতা উন্মোচিত হওয়ায় হাসান মাহমুদরাই নার্ভাসনেসে ভূগছে। যে কারণে সঙ্কট ও ব্যর্থতা আড়াল করতে লাগামহীন মিথ্যাচার করছে। মিথ্যচার করে সঙ্কট আড়াল করা যাবে না।

 

তিনি বলেন, জনগণের এই দুঃসময়ে বিএনপি বসে থাকতে পারে না। সেজন্যই বিএনপি সাংগঠনিক পূন:গঠনের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন উর্দ্ধগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে আন্দোলন করছে।

 

তিনি আরও বলেন, এক যুগ ধরে ভোটাধিকার, মানবাধিকার হরণ, রাষ্ট্রের মৌলিক চরিত্র ধ্বংস, গুম-খুনসহ অগণতান্ত্রিক, গণ বিরোধী কার্যকলাপ এবং দুর্নীতি, লুটপাট, দলীয়করণ করে আওয়ামী লীগ দেশকে ভঙ্গুর রাষ্ট্রে পরিণত করেছে। ব্যর্থ সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে স্বাধীন ভোটাধিকারের মাধ্যমে জনগণের রায়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিয়ে গণতন্ত্রের পক্ষের সকল শক্তিকে সাথে নিয়ে ভঙ্গুর রাষ্ট্র মেরামত করে জনগণের শাসন কায়েম করা হবে।
তিনি বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জনগণকে দুঃশাসনমুক্ত করতে আন্দোলন সফল করার আহবান জানান।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com