বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি বর্তমান সরকার ও তার নিয়োগকৃত নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাবে না। গণ বিচ্ছিন্ন সরকারের আবারও জনগণের ভোটাধিকার হরণ করে যে কোনও উপায়ে ক্ষমতায় টিকে থাকতে ষড়যন্ত্র করছে। সেজন্য রাষ্ট্রপতির সংলাপের নাটকের পর এখন নির্বাচন কমিশন গঠনে নিজেদের মতো করে আইন প্রনয়ন করছে। জনগণ এবার আর তাদেরকে সেই সুযোগ দিবে না।

তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার দিনব্যাপী ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র এবং ছাত্র দলের উদ্যোগে দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত পৃথক চারটি অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স প্রধান অতিথি ছিলেন।

সকালে হালুয়াঘাট তাহফিজুল কোরআন মাদ্রাসা মাঠে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবু হাসনাত বদরুল কবীর,আবদুল মান্নান মল্লিক, আবদুল আজিজ খান, বদরুল হাসান খান, আলী আমজাদ খান দীপু, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল গণি,কৃষক দলের সাধারণ সম্পাদক আবদুল হান্নান, মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন এবং বিকেলে ধোবাউড়া হাজী আব্দুল করিম হাফিজিয়া মাদ্রাসা মাঠে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি ময়মনসিংহ উত্তর জেলা সদস্য অধ্যাপক জি এম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল কুূদ্দুস, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, বিএনপি নেতা সোলায়মান সরকার,হুমায়ুন কবির, মাহমুদুল হাসান সোহাগ, আমিনুল ইসলাম,রফিকুল ইসলাম,ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের সহ সভাপতি আবুল কাশেম ডলার,যুগ্ম সম্পাদক ফরহাদ আল রাজি, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নয়ন মন্ডল,সদস্য সচিব কাসুম উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এমরান হোসেন,সদস্য সচিব কামরুল হাসান, তাঁতী দলের সদস্য সচিব হাসান শাহ্, জাসাস সভাপতি মোরশেদ আলী মাস্টার, ওলামা দলের মওলানা ওবায়েদ উল্লাহ, মাওলানা হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

দুপুরে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপনের সভাপতিত্বে হালুয়াঘাট উপজেলা ও পৌর ছাত্র দলের অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন,সিরাজুল ইসলাম শাহীন, মোহাইমিনুল ইসলাম রবিন,মির্জা তাইয়েব,আল আমিন, পৌর ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক ছোটন সরকার,সাদ্দাম হোসেন তুহিন বক্তব্য রাখেন।

সন্ধ্যায়বধোবাউড়া উপজেলা ছাত্র দলের আহ্বায়ক জালাল উদ্দীন এর সভাপতিত্বে উপজেলা বিএনপি কার্যালয়ে এতিমদের মধ্যে উপজেলা ছাত্র দলের খাদ্য বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক ফারুক হোসাইন, উপজেলা ছাত্র দলের সদস্য সচিব সাইফুল ইসলাম পলাশ, যুগ্ম আহ্বায়ক তোফায়েল আলম, দেলোয়ার হোসেন, রাজু খান, সিরাজুল ইসলাম, মোস্তাক আহমেদ, ধোবাউড়া কলেজ ছাত্র দলের আহ্বায়ক সারোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
তিনি বলেন, সরকার তার দুঃশাসন এবং মানবাধিকার লঙ্ঘন আড়াল করতে জনগণের ট্যাক্সের টাকা দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে, যা দুর্নীতির নামান্তর। জনগণের সরকার কায়েম করে এই দুর্নীতির বিচার করা হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শহীদ জিয়াকে ভয় পায়। তারা যেখানে ব্যার্থ,শহীদ জিয়া সেখানে সফল। এজন্যই জনগণের হৃদয়ে তাঁর স্থান। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাকশালের ধ্বংস স্তুপের ওপর বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন বলেই বাকশালে বিলীন হওয়া আওয়ামী লীগ স্ব নামে রাজনীতি করতে পারছে। তাদের নূন্যতম কৃতজ্ঞতাবোধ নাই বলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে মিথ্যাচার করছে। বাংলাদেশে গণতান্ত্রিক কাঠামো বিনির্মান, শক্তিশালী জাতিরাষ্ট্র গঠন এবং জনগণের ভাগ্য পরিবর্শতনে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার অবদান কেউ মুছে ফেলতে পারবে না।
তিনি বলেন, শহীদ জিয়ার রাজনীতির পথ ধরে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি জনগণের সুখে দুঃখে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com