‘শামীম ওসমানের পায়ে হাঁটার মতো অবস্থা তৈমূর আলম খন্দকারের হয়নি’

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, শামীম ওসমানের পায়ে হাঁটার মতো অবস্থা তৈমূর আলম খন্দকারের হয়নি। আমার সাথে যারা আছেন তারাই আমার জন্য যথেষ্ট। এস এম আকরাম সাহেব ইতোমধ্যে একবার পরিবর্তন ঘটিয়েছেন। ওসমান পরিবারের সমর্থন আমার প্রয়োজন নেই।

গতকাল রোববার বিকেলে মাসদাইরের মজলুম মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তৈমূর।

দলের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জনগনের বাইরে না। বিএনপিও হোল্ডিং ট্যাক্স দেয়। জলাবদ্ধতা ভোগ করে। বিএনপি যারা করে তারাও এ নগরীর নাগরিক। আজকে যারা স্টেজে বসা তারা সকলে বিএনপির নেতা।

আওয়ামীলীগের কোন্দলের বিষয়ে তৈমূর বলেন, জনতা ভাবছে বিএনপি ঐক্যবদ্ধ এবং আওয়ামী লীগ বিভক্ত। আমি আজকেও আমার দলের মহানগরের সভাপতির সাথে কথা বলেছি। তিনি তার ছেলের নির্বাচনী প্রচারণায়ও নামতে পারছেন না। তিনি শারীরিক ভাবে অসুস্থ। মামুন মাহমুদের নামে হেফাজতের মামলা আছে। একারণে তারা আসতে পারছেন না।

তিনি বলেন, একটা রাজনৈতিক দল বিভিন্ন সময় বিভিন্ন কৌশল থাকে। নানান সময়ে নানান কৌশল অবলম্বন করতে হয়। বিএনপির মহাসচিব বলেছেন দলগত ভাবে বিএনপি নির্বাচন করবে না। তবে কেউ নির্বাচন করলে তাতে দলের আপত্তি নেই।

তিনি আরো বলেন, ক্ষমতা ব্যবহার করে যদি নির্বাচনকে কলুষিত করা হয় তাহলে সবচেয়ে বেশি ভাবমূর্তি নষ্ট হবে এ দেশের প্রধানমন্ত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com