বিজেপি শুধু হিন্দুত্বের নামে নির্বাচন করতে চায়: ওয়েসি

0

ভারতের মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলেমিন (মিম) প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়েসি এমপি বলেছেন, যোগি, মোদি, অমিত শাহ মিথ্যা বলেন, এমন স্পষ্ট করে মিথ্যা বলেন যে সামনের মানুষ তাকে বিশ্বাস করবে। বিজেপি শুধু হিন্দুত্বের নামে নির্বাচন করতে চায়।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) উত্তর প্রদেশের বেরেলিতে এক জনসভায় বক্তব্য রাখার সময় তিনি এসব কথা বলেন।

ওয়েসি মুসলিমদের উদ্দেশ্যে বলেন, উত্তর প্রদেশে আপনাদের ভোটের কোনো গুরুত্ব নেই। বিজেপির আপনার ভোটের দরকার নেই। উত্তর প্রদেশে বিজেপির ৩০০ জন বিধায়ক রয়েছে, কিন্তু এরমধ্যে একজনও মুসলিম নেই। বলা হচ্ছে সবার দৃষ্টি মুসলিমদের দিকে। কিন্তু নির্বাচনের পরে কেউ আপনার খোঁজ নেবে না। নির্বাচন পর্যন্ত আপনি মানুষ। অখিলেশ যাদব সরকারে ক্ষমতায় থাকার সময় কসাইখানার অনুমতি দেননি, বন্ধ করে দিয়েছিলেন।

ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়েসি রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী ও সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের উদ্ভট স্বপ্ন নিয়ে কটাক্ষ করেছেন।

তিনি বলেন, বিজেপি শ্রীরামকে দেখে এবং অখিলেশ যাদব শ্রীকৃষ্ণকে দেখেন। যখন স্বয়ং ভগবান এসে অখিলেশকে বলেছেন যে তিনি মুখ্যমন্ত্রী হতে চলেছেন, তাহলে আর নির্বাচনে লড়ার দরকার কী?

এর আগে অখিলেশ যাদব বলেছিলেন, ভগবান শ্রীকৃষ্ণ রাতে আমার স্বপ্নে এসেছিলেন এবং বলেছিলেন যে আপনার সরকার গঠন হতে চলেছে এবং তিনি একবার আসেন না, তিনি প্রতিদিন আসেন!

এ প্রসঙ্গে ওয়াইসি বলেন, শুনুন অখিলেশ যাদব, আমার স্বপ্নে আসমউলির গরীব মুসলিমরা এসে বলছে আপনাকে (অখিলেশ) ভোট দেবে না। আর আমার স্বপ্নে মুজাফফরনগরের মুসলিমরা বলছে কেউ যেন আমাদের অধিকারের আওয়াজ তোলে। আমার স্বপ্ন এটাই উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে মজলিসের (মিম) বিধায়ক জয়ী হবেন।

ওয়াইসি আরও বলেন, অখিলেশ আজকাল বলছেন, শ্রীকৃষ্ণ আমার স্বপ্নে আমার কাছে আসছেন। বিজেপির লোকেরা রামকে ডাকে। তারা রামকে দেখেন, তারা স্বপ্নে ভগবান কৃষ্ণকে দেখেন। এবার অখিলেশকে বলছেন যে আপনি মুখ্যমন্ত্রী হচ্ছেন, তাহলে নির্বাচনের প্রয়োজন নেই। আপনি রাজভবনে গিয়ে (গভর্নরকে) বলুন, ভগবান বলেছেন, আমাকে মুখ্যমন্ত্রী করুন।

সূত্র: পার্সটুডে

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com