কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকায় ভোট দেওয়ার নির্দেশ

0

যশোর সদর উপজেলার আরবপুর ইউপি নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনী সমাবেশ থেকে সেন্টার দখলের নির্দেশনার পাশাপাশি প্রকাশ্যে নৌকায় ভোট দেওয়ার নির্দেশ দিয়েছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

বৃহস্পতিবার সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালিয়া ভেকুটিয়া স্কুল মাঠে সমাবেশে তিনি এ নির্দেশ দেন। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, সমাবেশে যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বক্তব্য দিচ্ছেন। তিনি বলেন, আরবপুর ইউনিয়নের এই ওয়ার্ডে চেয়ারম্যানপ্রার্থী অন্য যারা আছেন, তাদের পোলিং এজেন্ট থাকবে না। তিনি সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের কাছে জানতে চান, ‘৪২শ’ ভোট কত দেবেন?’ ৪০ উত্তর শুনে তিনি বলেন, ‘চার হাজার ভোট দেবেন, তাহলে কি আর বক্তব্য দেব?’

এরপর তিনি বলেন, জামায়াত-বিএনপির কোনো ভোটার ভোটের মাঠে উঠবে না। নৌকা মার্কার যারা ভোটার শুধুমাত্র তারাই ভোটের মাঠে উঠবে। আর যারা মেম্বার প্রার্থী হয়েছেন, তাদের অনুরোধ করব, মেম্বার নির্বাচিত হবেন দয়া করে নৌকার ভোটে, জামায়াত বিএনপির ভোটে মেম্বার নির্বাচিত হওয়ার কোনো প্রয়োজন নাই। সেন্টার আপনারা দখল করবেন। কারা বিএনপি করে কারা জামায়াত করে এটা আপনারা কিন্তু প্রতিটা পাড়া-মহল্লায় চেনেন। জাতীয়ভাবে তারা স্থানীয় সরকার নির্বাচন বয়কট করেছে। সুতরাং ভোটের মাঠে আসার অধিকার তাদের নাই। তারা যদি ভোটের মাঠে আসতে চায় ফেরত দিয়ে বাড়ি পাঠিয়ে দেবেন।

বিপুল আরও বলেন, আরেকটি কথা হচ্ছে- নৌকার ভোট সবাই ওপেন মারবে, নৌকার ভোট টেবিলে মারবে। মেম্বার ভোট বুথে গিয়ে মারবে। যার যার পছন্দের মেম্বার বুথে গিয়ে মারুক তাতে আমাদের কোনো আপত্তি নাই। বাট নৌকার ভোট সবাইকে ওপেন মারতে হবে। আপনাদের সবার সুস্বাস্থ্য কামনা করে এ অঞ্চল থেকে পোলিং এজেন্ট থাকবে না এবং নৌকা যে ভোট পাবে তার এগেনেস্ট প্রার্থী ভোট পাবে শূন্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com