আগে দলের প্রার্থী ছিলাম, এবার আমি জনগণের প্রার্থী: তৈমুর

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আগে দলের প্রার্থী ছিলাম, এবার আমি জনগণের প্রার্থী। নারায়ণগঞ্জবাসী দীর্ঘদিন ধরে একজন মেয়র খুঁজছিল। জনগণ মনে করে তারা তাদের চাহিদা মোতাবেক একজন প্রার্থী পেয়েছে। আমি জনগণের মেয়র প্রার্থী।

গতকাল শনিবার (২৫ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডা এলাকায় বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের বাড়িতে ৮নং ওয়ার্ড বিএনপি আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ও নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন খোকন প্রমুখ।

উঠান বৈঠকে তৈমুর আলম বলেন, নির্বাচন কমিশন বধির ও অন্ধ হয়ে পড়লে নির্বাচন সুষ্ঠু হবে না। পুলিশ প্রশাসন, জেলা প্রশাসনক ও নির্বাচন কমিশনকে বলতে চাই আপনাদের ভাবমূর্তি শূন্যের কোঠায়। আপনারা লেভেল প্লেইং ফিল্ড তৈরি করে নির্বাচনটা সুষ্ঠু করার চেষ্টা করুন। এ নির্বাচনে কোনো অনৈতিক কার্যকলাপ নারায়ণগঞ্জবাসী সহ্য করবে না।

তিনি আরও বলেন, এবার কেন্দ্র দখল ও এজেন্ট বের করে দেয়া সম্ভব নয়। কোনো কারচুপি হলে জনগণ প্রতিহত করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com