আ.লীগ মুক্তিযোদ্ধাদের দল হলে, তাঁদের দলে বীরশ্রেষ্ঠ ও বীরউত্তম নেই কেন?: প্রশ্ন অলির

0

আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের দল হলে, তাঁদের দলে বীরশ্রেষ্ঠ ও বীরউত্তম নেই কেন প্রশ্ন করে ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেন বর্তমান সরকার ক্ষমতা হারিয়ে পালানোর পথ খুঁজে পাবে না। তিনি বলেন, ‘সময় থাকতে সম্মান নিয়ে বিদায় নিন, জাতীয় সরকার গঠনে সহায়তা করুন। না হলে পালানোর সময় পাবেন না।’

গতকাল সোমবার (১৩ ডিসেম্বর) বিকালে রাজধানীর হাতিরঝিলে এলডিপির পার্টি অফিসে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি চেয়ে কর্নেল অলি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ, তাকে দ্রুত মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করুন। যদি বিনা চিকিৎসায় তার মৃত্যু হয় তাহলে এর দায় বর্তমান সরকারকে নিতে হবে।

তিনি বলেন, ১৯৭০ সালের নির্বাচন ছিলো বাঙালি ও অবাঙালিদের মধ্যে নির্বাচন। সেই নির্বাচনে বাঙালিদের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। নির্বাচনে বাঙালিরা অবাঙালিদের বিরুদ্ধে ভোট দিয়েছে। আওয়ামী লীগ যেহেতু বাঙালির নেতৃত্ব দিয়েছে তাই তাদের লোক নির্বাচিত হয়েছে। বাঙালিরা আওয়ামী লীগকে ভোট দেয়নি, ভোট দিয়েছে পাকিস্তানের বিরুদ্ধে।

কর্নেল অলি বলেন, ১৯৭১ সালের আমি সর্বপ্রথম বিদ্রোহ করেছি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। তার দলিল আমার কাছে রয়েছে। আওয়ামী লীগের কোন লোক বিদ্রোহ করেনি। আওয়ামী লীগ নিজেদের মুক্তিযোদ্ধাদের দল মনে করে, তাহলে তাদের দলে বীরশ্রেষ্ঠ ও বীর উত্তম নেই কেনো বলে আবারও প্রশ্ন করেন অলি আহমদ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com