নৌকা প্রতীকে ‘ওপেন ভোট দিতে হবে’ বলে ভোটারদের হুঁশিয়ারি নৌকার প্রার্থীর

0

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ১০ নম্বর কৈজুরি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ‘ওপেন ভোট দিতে হবে’ বলে ভোটারদের হুঁশিয়ারি দিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগে মনোনীত প্রার্থী মো. সাইফুল ইসলাম।

রোববার (১২ ডিসেম্বর) বিকেলে কৈজুরি ইউনিয়নের ঋষিপাড়ায় সনাতন ধর্মাবলম্বী ভোটারদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এই হুঁশিয়ারি দেন। এ-সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে।

মতবিনিময় সভায় সনাতন ধর্মাবলম্বী ভোটারদের উদ্দেশ করে নৌকাপ্রার্থী সাইফুল ইসলামকে বলতে শোনা যায়, ‘তোমাদের আমি চেয়ারে বসা শিখিয়েছি, মন্দিরের আটচালা ঘর করে দিয়েছি, প্রতিটি হরিসভায় চাল দিয়েছি। অতএব আমাকেই ভোট দিতে হবে।’

তিনি আরও বলেন, ‘২৬ তারিখ সকাল সাড়ে ৭টার ভেতরে সিঁদুর পরে ভোটকেন্দ্রে যাবেন। সিরিয়ালে দাঁড়াবেন। কৈজুরি কেন্দ্রে শতভাগ ওপেন ভোট হবে, আপনারা ওপেন ভোট দিবেন। এখানে বাধা দেওয়ার কেউ থাকবে না। যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তাদের আটকানোর ব্যবস্থা থাকবে। খাবার ব্যবস্থা থাকবে, সারাদিন কেন্দ্রে থাকবেন। নৌকার বিজয় সুনিশ্চিত।’

এর আগে মুখোশধারীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভায় করে আলোচনায় আসেন নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থী, তাদের কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাতেই সভায় মুখোশধারীদের রাখা হয় বলে অভিযোগ ওঠে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com