‘ওপেন নৌকায় ভোট দিতে হবে’

0

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ১০নং কৈজুরি ইউনিয়নের নির্বাচনে ২৬ তারিখ সারাদিন চেয়ারম্যান পদে নৌকা মার্কায় ওপেন ভোট দিতে হবে বলে ভোটারদের হুঁশিয়ারি দিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুল ইসলাম।

অভিযোগ উঠেছে প্রতিটি নির্বাচনী প্রচার সভায়ই ভোটারদের নৌকায় ভোট দিতে বাধ্য করা। ওপেন ভোট নেওয়াসহ বিভিন্ন ভয়ভীতি দেখানো হচ্ছে।

গতকাল রোববার (১২ ডিসেম্বর) বিকেলে কৈজুরি ঝশিপাড়ায় হিন্দু সম্প্রদায়ের ভোটারদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এই হুঁশিয়ারি দেন। সেই ভিডিওটি নিয়ে নানা আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে।

মতবিনিময় সভায় ঋষিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীদের নিচু জাত বলে কটাক্ষ করে সাইফুল ইসলাম বলেন, তোমাদের আমি চেয়ারে বসা শিখিয়েছি, মন্দিরের আটচালা ঘর করে দিয়েছি, প্রতিটি হরিসভায় চাল দিয়েছি। অতএব আমাকেই ভোট দিতেই হবে।

নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম আরও বলেন, ২৬ তারিখ সকাল সাড়ে ৭টার ভেতরে সিদুর পরে ভোটকেন্দ্রে যাবেন, সিরিয়ালে দাঁড়াবেন। কৈজুরি কেন্দ্রে শতভাগ ওপেন ভোট হবে, আপনারা ওপেন ভোট দিবেন। এখানে বাধা দেওর কেউ থাকবে না। যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তাদের আটকানোর ব্যাবস্থা থাকবে। খাবার ব্যবস্থা থাকবে, সারাদিন কেন্দ্রে থাকবেন, নৌকার বিজয় সুনিশ্চিত।

এর আগেও জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নে নির্বাচনী মতবিনিময় সভায় অপরিচিত মুখোশধারীদের উপস্থিত করে সমালোচনার জন্ম দেন নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com