ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন ৩ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় যা বললেন আমান-আমিনুল

0

আজ ১২ ডিসেম্বর ২০২১, রবিবার বেলা ২ টায় ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন ০৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জনাব আমান উল্লাহ আমান বলেন, দেশনেত্রীকে মুক্তি দিয়ে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। আমরা বর্তমান ফ্যাসিষ্ট আওয়ামী সরকারের তথা হাসিনার পতন ছাড়া ঘরে ফিরে যাবো না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে আন্দোলনের কোন বিকল্প নেই। ‘৯০-তে স্বৈরাচার বিরোধী আন্দোলনের মাধ্যমে যেভাবে রাজপথে লড়াই করে স্বৈরাচারের পতন ঘটিয়েছিলাম, ঠিক সেভাবেই বর্তমান নিশিরাতের সরকার, ভোটচোর সরকারের পতন ঘটিয়ে আগামী দিনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করে দলকে ক্ষমতায় আনতে হবে। জনাব আমান উল্লাহ আমান আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বুদ্ধিজীবী সমাধিতে ব্যাপক উপস্থিতির জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, আন্দেলন-সংগ্রামের মাধ্যমে শেখ হাসিনা ও তাঁর সরকারের পতন ঘটিয়ে দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিএনপি আবার সরকার গঠন করে এদেশের মানুষের মুখে হাসি ফোটাবে। ‘গণতন্ত্রের মাতা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকার উদ্যোগ গ্রহণ না করলে জাতীয়তাবাদী শক্তি আর ঘরে বসে থাকবে না। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর নির্বাচন করতে দেয়া হবে না। জনগণকে সাথে নিয়ে আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন মোকাবেলা করবে বিএনপি নেতাকর্মীরা। এজন্য প্রয়োজন হলে যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে বিএনপি নেতাকর্মীরা। আগামী দিনে প্রতিটি আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকতে হবে। যারা আন্দোলন-সংগ্রামে থাকবেন তাদেরকে দিয়েই আগামীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র শক্তিশালী কমিটি গঠন করা হবে। আপনারা ঘরে বসে থাকলে এই ভোটারবিহীন সরকার আপনাদেরকে জেলে নিয়ে যাবে, আর যদি রাজপথে আন্দোলন-সংগ্রাম করেন তাহলে ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নে ভূমিকা রাখতে পারবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান মোস্তফা জামান, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য গোলাম কিবরিয়া মাখন, মাহাবুব আলম মন্টু, মোহাম্মদ হানিফ মিয়া এবং আমজাদ হোসেন মোল্লা। কর্মীসভায় সভাপতিত্ব করেন পল্লবী থানা বিএনপি’র সভাপতি কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন। সঞ্চালনায় ছিলেন পল্লবী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক। বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা রায়হান হাসান সৌরব, আউয়াল ইসলাম তপন, নাজমুল হক ও সোহানুর রহমান খোকন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com