সরকার জনগণকে ভয় পায় বলেই জনগণকে সহ্য করতে পারে না: আফরোজা আব্বাস

0

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, সরকার জনগণকে ভয় পায় বলেই জনগণকে সহ্য করতে পারে না। জনগণকে উপেক্ষা করে তারা দিন দিন জুলুমের রাজত্ব কায়েম করেছে।

রোববার গাইবান্ধা পাবলিক লাইব্রেরি ও ক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল গাইবান্ধা জেলা শাখার কর্মীসভা ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আফরোজা আব্বাস বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়টি এখন জনদাবিতে পরিণত হয়েছে।’

এই সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না উল্লেখ করে তিনি বলেন, জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনেই তারা বিদায় নিবে।

এ সময় বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে তিনি বলেন, জাতীয়তাবাদী মহিলা দল বিএনপির একটি ঐক্যকদ্ধ ও শক্তিশালী অঙ্গ সংগঠন। এ সরকার নারীদেরও কোনো উন্নয়ন করেনি।

সম্মেলন উদ্বোধন করেন- গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিক।

জাতীয়তাবাদী মহিলা দলের রংপুর বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বেগম নাজমুন নাহার বেবীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন- মহিলা দলের সহ-সভাপতি সাইদা রহমান জোসনা, রেজিনা ইসলাম, অ্যাডভোকেট রীনা পারভিন, মাহামুদুন্নবী টিটুল, অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সী, মমতাজ বেগম লিপি, জিন্নাত ফেরদৌস আরা রোজি, ফরিদা ইয়াসমিন সেবা, মৌসুমী বেগম তমা, মাধবী সরকার, মৌসুমী আক্তার, মুনমুন রহমান, ঝরণা মান্নান, দিলরুবা পারভীন ও রুবী আলম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com