খালেদা জিয়ার মুক্তি ও শেখ হাসিনার পতন একই সূত্রে গাঁথা: এহসানুল হুদা

0

সৈয়দ এহসানুল হুদা বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও শেখ হাসিনার পতন একই সূত্রে গাঁথা। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে ইস্পাতকঠিন ঐক্যের মাধ্যমে রাজপথেই ফায়সালা করতে হবে, এর কোনো বিকল্প নেই।

শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ‘নাগরিক অধিকার আন্দোলন’ এ প্রতিবাদ সভার আয়োজন করে।

তিনি বলেন, যে দেশে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মুক্তি পেয়ে যায়, শিকদার ব্রাদার্স আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাতের আঁধারে এয়ার অ্যাম্বুলেন্সে করে বিদেশে যাওয়ার সুযোগ পায়। সে দেশে সাবেক তিনবারের প্রধানমন্ত্রীকে বিনা অপরাধে মিথ্যে মামলায় কারাবন্দি করে রাখা হয়েছে। তাকে নাগরিক অধিকার পর্যন্ত দেওয়া দেওয়া হচ্ছে না।

এ সময় বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান আরও বলেন, দুর্বার গণআন্দোলনই এই দুঃশাসন থেকে মুক্তির একমাত্র পথ।

সংগঠনের উপদেষ্টা সাইদ আহমদ আসলামের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক, বিএনপি নেতা ফরিদ উদ্দিন আহমেদ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com