খালেদা জিয়ার চিকিৎসা ও জীবন নিয়ে সরকার ছিনিমিনি খেলছে: ফারুক

0

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগ মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইফ জয়নুল আবদিন ফারুক।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নিকুঞ্জতে নিজ কার্যালয়ে তার ৭২তম জন্মদিন উপলক্ষে এক দোয়া মাহফিলে তিনি বেগম খালেদা জিয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, দেশে রাজনীতির এই দুঃসময়ে আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু সরকার তার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে। তার জীবন নিয়ে ছিনিমিনি খেলছে।

জয়নুল আবদিন ফারুক বলেন, সরকারের উদ্দেশ্যে স্পষ্ট করে বলতে চাই বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজনৈতিক খেলা বন্ধ করুন। তিনি গণ মানুষের নেত্রী। তার জীবন-মৃত্যু নিয়ে রাজনীতি খেলা এদেশের মানুষ কখনো মেনে নিবে না। তাই অবিলম্বে তাকে স্থায়ী মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার সুযোগ দিন। অন্যথায় দেশের মানুষ রাজপথে গণআন্দোলনের মাধ্যমে বেগম জিয়ার মুক্তি আদায় করে নেবে।

জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ূন আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানা, সিনিয়র সহ-সভাপতি ডা. আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলুসহ আরো অনেকেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com