খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য ‘অপ্রত্যাশিত’: ফখরুল

0

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য ‘অপ্রত্যাশিত’ বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘খালেদা জিয়া গুরুতর অসুস্থ এবং তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার যে চিকিৎসা দরকার তা দেশে সম্ভব নয়। তাকে আর বিলম্ব না করে একটি উন্নত হাসপাতালে পাঠানো দরকার।’

গতকাল বৃহস্পতিবার বিএনপির মরহুম ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে চৌধুরী কামাল ইবনে ইউসুফ স্মৃতি পরিষদ।

বিএনপি নেতা বলেন, ‘যিনি ক্ষমতা দখল করে দেশ চালাচ্ছেন, তিনি (খালেদার প্রতি) এত মানবিকতা দেখিয়েছেন! আর কী করার বাকি আছে? – তার কাছ থেকে এটি শোনা দুর্ভাগ্যজনক। একটি সভ্য দেশের একজন নেতার কাছ থেকে এটি আশা করা যায় না।’

মুক্তিযুদ্ধের সময় খালেদা জিয়ার সংগ্রাম এবং গণতন্ত্র ও জনগণের অধিকার পুনরুদ্ধারের জন্য তার দীর্ঘ লড়াইয়ের কথা স্মরণ করে ফখরুল অভিযোগ করেন, তাদের নেত্রীকে এখন তার জীবন বাঁচানোর জন্য উন্নত চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না।

৭৬ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া স্বাস্থ্যগত বিভিন্ন জটিলতা নিয়ে ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

তার মেডিক্যাল বোর্ডের সদস্যরা জানিয়েছেন, খালেদা জিয়ার লিভার সিরোসিস ধরা পড়ায় তাকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com