খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তিতে একমাত্র বাধা প্রধানমন্ত্রী শেখ হাসিনা: গয়েশ্বর

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তিতে একমাত্র বাধা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ‘ধানাইপানাই না করে সোজা কথায় বলেন খালেদা জিয়াকে আপনি (প্রধানমন্ত্রী) মরণের আগ পর্যন্ত কোন চিকিৎসা দিবেন না। জাতির উদ্দেশ্যে ঘোষণা দিয়ে দিন। তারপর আমরা সিদ্ধান্ত নিবো।’

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র বলেন, খালেদা জিয়ার মাদার অফ ডেমোক্রেসি নামটা এমনি আসে নাই। বেগম জিয়া যদি মৃত্যুর আগেও শুনে যান গণতন্ত্র মুক্তি হয়েছে তার চাইতে বেশি খুশি এই বাংলাদেশে আর কেউ হবে না। বাঁচার জন্য খালেদা জিয়া আপস করবেন না। জাতির স্বার্থ বিসর্জনের জন্য তিনি আপস করবেন না।

সরকার বিএনপির আন্দোলন ভয় পায় উল্লেখ করে তিনি বলেন, সরকার চিকিৎসার জন্য যদি ব্যবস্থা নেয় তাহলে আন্দোলন কি থেমে যাবে? নাকি আরও আন্দোলন বাড়বে। অন্যরা কি বসে থাকবে? এসব চিন্তা করেই সরকার ভয়ে আছে।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে ২০ দলকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, আমরা এক সুতাই গাঁথতে পারছি না। সবাই তার চিকিৎসার কথা বলছে। আপনারা আজ এখানে যারা এসেছেন সব দল একটি গোলটেবিল আলোচনার আয়োজন করেন। খালেদা জিয়ার মুক্তির শর্তে আমরা আপনাদের সাথে বিনা দ্বিধায় আসব। আপনারা যদি সত্যিকার অর্থে খালেদে জিয়ার চিকিৎসা চান তাহলে সরকারের পতনে রাস্তায় নামেন।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘নারী সমাজকে উদ্দেশ করে যে ধরনের কর্মকাণ্ড ফেসবুক এবং ইন্টারনেটে ছড়িয়েছেন তার বিরুদ্ধে একটা আইসিটি মামলা দিয়ে তাকে জেলে দিতে হবে। নারীকে অপমান করা মানে পুরো নারী সমাজকে অপমান করা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com