খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে: সালাম

0

বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসা নিশ্চিত করার আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ুন। অবৈধ সরকার এ বিষয়টিকে আড়াল করতেই নানান ধরণের বিষয়কে সামনে নিয়ে আসছে’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলেরর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

তিনি বলেন, আমরা আজ এমন এক সময়ে এসে দাঁড়িয়েছি যখন যারা দায়িত্বশীল তারাই অন্যায় আচরণ করছে জনগণের প্রতি। যারা দেশ ও দেশের মানুষকে রক্ষার শপথ নিয়েছে তারাই ভক্ষক হিসেবে আবির্ভূত হয়েছে। সরকারের শীর্ষ ব্যক্তিদের ইন্ধনে তারা আজ বেসামাল ও বেপরোয়া হয়ে উঠেছে। একদিকে লুটপাট, দুর্নীতি, দখল অন্যদিকে সন্ত্রাস-দ্রব্যমূল্যের উর্ধ্বগতির লাগামহীন ঘোড়া জনগণের বুকে পাথরের মতো চেপে বসেছে। তথ্য-প্রতিমন্ত্রী তার আচরণ এবং কথাবার্তার মাধ্যমে শপথ ভঙ্গ করেছেন। সংবিধান লঙ্ঘনের দায়ে তার বিরুদ্ধে অবিলম্বে মামলা করতে হবে। আজকে শুধুমাত্র তার পদত্যাগে সুরাহা হবে না, সংবিধান লঙ্ঘন ও শপথ ভঙ্গের অভিযোগে তাকে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, দেশের মানুষের মুক্তির প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ প্রতিহিংসার জালে বন্দী, চিকিৎসাধীন অবস্থায় তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন-এই অবস্থা চলতে দেয়া যায় না। দেশনেত্রীকে মুক্ত করতে পারলেই দেশ ও গণতন্ত্রের মুক্তি আসবে।

আজ মঙ্গলবাল লালবাগ থানাধীন ২৩ ও ২৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জনাব আবদুস সালাম এসব কথা বলেন। ওয়ার্ড কমিটি সমূহ পূণর্গঠনের লক্ষ্যে গঠিত টীম-৫ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে কর্মীসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক মনির হোসেন চেয়ারম্যান, সদস্য আনোয়ার পারভেজ বাদল, হাজী শহিদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপনসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতৃবৃন্দ।

কর্মীসভার জন্য নির্ধারিত স্থানে স্থানীয় আওয়ামী উচ্ছৃঙ্খল নেতাকর্মীদের বাধার মুখেও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মীসভায় বাধা প্রদানকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক জনাব আবদুস সালাম।

তিনি বলেন, এধরণের বাধা প্রদান সত্বেও বিএনপি নেতাকর্মীরা ভীত না হয়ে সাহসিকতার সাথে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com