জনগণকে সাথে নিয়ে আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন মোকাবেলা করবে বিএনপি: আমান

0

আজ রবিবার ঢাকা মহানগর উত্তর ক্যান্টনমেন্ট থানাধীন ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলন সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান বলেন, ‘গণতন্ত্রের প্রতীক’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ গ্রহণ করতে হবে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর নির্বাচন করতে দেয়া হবে না। জনগণকে সাথে নিয়ে আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন মোকাবেলা করবে বিএনপি নেতাকর্মীরা। এজন্য প্রয়োজন হলে যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে জাতীয়তাবাদী শক্তি। আগামী দিনে প্রতিটি আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার জন্য আমি আহবান জানাচ্ছি।

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাঁকে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে বিএনপি’র আন্দোলন অব্যাহত থাকবে। দেশনেত্রীর সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে আমরা কি ঘরে বসে থাকবো, না রাজপথের আন্দোলনে ঝাঁপিয়ে পড়বো সেটির চূড়ান্ত সিদ্ধান্ত এখনই নিতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় রাজপথের আন্দোলনকে বেগবান করে বর্তমান স্বৈরাচারী সরকারের কবল থেকে দেশ ও গণতন্ত্রকে রক্ষা করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com