খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বগুড়ায় যুবদল-ছাত্রদলের মশাল মিছিল থেকে আটক ৬

0

বগুড়ার শেরপুরে পুলিশের ধাওয়ায় পণ্ড হয়েছে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল। এ সময় সেখান থেকে ছয় নেতাকর্মীকে আটক করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের কলেজ রোড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই পুলিশের বাধার মুখে পড়ে।

পুলিশি বাধা উপেক্ষা করে মিছিল করার চেষ্টা চালান নেতাকর্মীরা। পরে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় যুবদল ও ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যান।

শেরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব শফিকুল আলম তোতা বলেন, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল বের করলে অতর্কিতভাবে পুলিশ ধাওয়া দিয়ে তাদের মিছিল পণ্ড করে দিয়েছে। সেই সঙ্গে সম্পূর্ণ অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, কোনো ধরনের অনুমতি ছাড়াই রাতের বেলায় শহরে হঠাৎ একটি মশাল মিছিল বের করা হয়। খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিছিলটি পণ্ড করে দেয়। সেই সঙ্গে ছয়জনকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com