স্লো পয়জনিং ধরা পড়বে বলে খালেদা জিয়াকে বিদেশ যেতে দেওয়া হচ্ছে না: প্রিন্স

0

কারাগারে থাকা অবস্থায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্লো পয়জনিং করে সরকার তার জীবনকে বিপন্ন করে তুলতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহের হালুয়াঘাটে কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশঙ্কার কথা জানান।

প্রিন্স বলেন, ‘খালেদা জিয়া বিদেশে চিকিৎসার জন্য গেলে স্লো পয়জনিং ধরা পড়বে। সে কারণেই হয়তো খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা নিতে দিতে চায় না সরকার। তবে, খালেদা জিয়ার কিছু হলে সব দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকার শ্রমিক-কৃষকবান্ধব নয়। এই সরকারের আমলে কৃষক, শ্রমিকসহ মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি। দুর্নীতি, লুটপাট করে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা আঙুল ফুলে কলা গাছ হয়েছেন। দেশে-বিদেশে অবৈধ সম্পদের পাহাড় গড়ছেন।’

সরকার কৃষি ও কৃষকের অবস্থা শোচনীয় করে তুলেছে উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় এ নেতা বলেন, কৃষক উৎপাদিত ধান, পাটসহ কৃষিপণ্যের ন্যায্যমূল্য পায় না। অথচ ডিজেল, সার, বীজ, কীটনাশকসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধি করা হয়েছে। এসময় কৃষক, শ্রমিক দলের নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

হালুয়াঘাট উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণির সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন উত্তর জেলা কৃষক দলের আহ্বায়ক আবুল বাশার আকন্দ, উপজেলা কৃষক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আবদুস সাত্তার, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবীর, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আরফান আলী, আবদুল মান্নান মল্লিক, হামিদ, আলী আশরাফ, আবদুল আজিজ খানসহ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com