খালেদা জিয়ার চিকিৎসা পাওয়ার মৌলিক অধিকার হরণ করেছে সরকার: রিজভী

0

খুনের আসামির সাজা মওকুফ হলেও গণতন্ত্রের নেত্রীর মুক্তি মিলছেনা বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, ‘খালেদা জিয়ার চিকিৎসা পাওয়ার মৌলিক অধিকার হরণ করেছে সরকার। খুনের আসামির সাজা মওকুফ করলেও গণতন্ত্রের নেত্রীর মুক্তি মিলছেনা। কারণ সরকার গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে ভয় পায়। তাই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে রাজধানীর শান্তিনগর বাজারে খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে স্বেচ্ছাসেবকদলের লিফলেট বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘দল মত নির্বিশেষে সবাই খালেদা জিয়ার সুসুচিকিৎসা নিশ্চিতের দাবি তুলছে, কিন্তু অবৈধ সরকার কোন কিছুই কর্ণপাত করছে না। ফ্যাসিবাদের সকল স্বরূপ নিয়ে আত্মপ্রকাশ করেছে তারা। দয়া মায়া মানবতা বলতে কিছু নেই তাদের।

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়ার দাবি জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, ‘বেগম খালেদা জিয়াকে এই মুহুর্তে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া প্রয়োজন। এসময় মেডিকেল বোর্ডের বক্তব্য গুরুত্বের সঙ্গে নিতে সরকারের প্রতি আহ্বানও জানান রিজভী।

লিফলেট বিতরণকালে স্বেচ্ছাসেবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল আলম ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com