শহীদ ডাক্তার মিলনের স্মৃতিস্তম্ভে ছাত্রদলের শ্রদ্ধা

0

শহীদ ডা. মিলন দিবস উপলক্ষে তার স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। শনিবার (২৭ নভেম্বর) সকালে ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা মিলন স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় অন্যদের মধ্যে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি হাফিজুর রহমান, পার্থ দেব মন্ডল, মাহমুদুল হাসান বাপ্পী, সাজিদ হাসান বাবু উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক মইনুদ্দিন রাজু, তানজিল হাসান, তবিবুর রহমান সাগর, আরিফুল হক, নিজাম উদ্দিন রিপন, মারুফ এলাহী রনি, মাহমুদ সর্দার, সহ-সাধারণ সম্পাদক জামিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আউয়াল প্রমুখ।

১৯৯০ সালের এই দিনে স্বৈরাচার এরশাদবিরোধী গণঅভ্যুত্থানে চিকিৎসক নেতা ডা. শামসুল আলম খান মিলন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

ডা. মিলনের রক্তদানের মধ্য দিয়ে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয় এবং ছাত্র-গণঅভ্যুত্থানে স্বৈরশাসনের পতন ঘটে। সেই থেকে প্রতি বছর দেশের বিভিন্ন রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন দিনটি শহীদ ডা. মিলন দিবস হিসেবে পালন করে আসছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com