তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না: আমান

0

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

আজ সোমবার (২২ নভেম্বর)  ঢাকা মহানগর উত্তর কাফরুল থানাধীন ০৪, ১৪ ও ৯৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

আমান উল্লাহ আমান বলেন, “তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশে পাঠাতে হবে, তা না হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে। রাজপথের আন্দোলনকে জোরদার করে শেখ হাসিনার পতন ঘটাতে হবে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। ‘৯০ এর স্বৈরাচার এরশাদের পতনের মতো বর্তমান আওয়ামী স্বৈরাচারী শাসক শেখ হাসিনার পতন ঘটিয়ে আমরা বাড়ী ফিরবো। প্রয়োজন হলে ঢাকাকে বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে দেয়া হবে।”

এসময় প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের মানচিত্র রক্ষার জন্য আন্দোলন করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য তাঁকে অতিশীঘ্র বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ গ্রহণ করতে হবে। দেশনায়ক তারেক রহমানের ভাষায় তিনি আরও বলেন-পেছনে জেলখানা সামনে ক্ষমতা, আপনারা বাসায় বসে থাকলে এই ভোটারবিহীন সরকার আপনাদেরকে টেনে হিঁচড়ে জেলে নিয়ে যাবে, আর যদি রাজপথে আন্দোলন-সংগ্রাম করেন তাহলে ক্ষমতায় যাবেন। যারা রাজপথে থাকবেন তাদেরকেই নেতৃত্বে আনা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com