‘শেখ হাসিনার স্বপ্ন কোনদিনই পূরণ হবে না’

0

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিায়া’র নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশাল মহানগর,বরিশাল (দক্ষিণ) জেলা ও উত্তর জেলা বিএনপি আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২২) নভেম্বর বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে একর্মসূচি পালিত হয়।

মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি আহবায়ক অ্যাডভোকেট, মজিবর রহমান নান্টু,সদস্য সচিব অ্যাডভোকেট, আকতার হোসেন মেবুল,উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ, কোতয়ালী বিএনপি সভাপতি অ্যাডভোকেট, কাজী এনায়েত হোসেন বাচ্চু, কৃষকদল সভাপতি এইচ.এম মহসিন,জেলা মহিলা দল সভাপতি অধ্যাপিক ফারহানা তিথি, উত্তর জেলা মহিলা দল সভাপতি শায়লা শারমিন মিমু, সাবেক মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু,মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট, আখতারুজ্জামান শামীম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট, মাজহারুল ইসলাম জাহান প্রমুখ।

এ সময় উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমানসহ জেলা বিএনপি,মহানগর ও উত্তর জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন।

সমাবেশে বিএনপি নেতারা বলেন, এই নিশি রাতের সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জোড় করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। তারা বলেন, যতই প্রশাসন দিয়ে আমাদের সভা সমাবেশসহ মিছিলে বাধা ও লাঠিচার্জ করে কোনদিনই বিএনপিকে আটকে রাখতে পারবে না।

বক্তারা আরও বলেন, এই অবৈধ সরকার দেশ পরিচালনার নামে বাবার হত্যা আসল খুনি তোফায়েল আহমেদ, সাবেক সেনা প্রধান শফিউল্লাহদের বিচার না করে প্রতিহিংসার নামে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। বিচার বিভাগে নগ্ন হস্তক্ষেপে জেলে পাঠিয়ে এখন মৃত্যু কামনা করছে। শেখ হাসিনার সেই স্বপ্ন কোনদিনই পূরণ হবে না।

এরআগে সমাবেশে বিভিন্ন স্থান থেকে বিএনপিসহ অঙ্গ সংগঠনের সদস্য মিছিলে স্লোগান দেওয়ার অপরাধে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করাসহ বিভিন্নভাবে বাধা প্রদান ও ধাক্কা ধাক্কিতে জড়িয়ে পড়ে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com