নির্বাচন সুষ্ঠু হবে না প্রমাণ করতেই অংশ নিচ্ছে বিএনপি : ফখরুল

0

আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না তা প্রমাণ করতেই বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মানুষ শুধু আমাদের প্রশ্ন করে আপনারা নির্বাচনে কেনো গেলেন। আমরা শুধু নির্বাচনে গিয়েছি আমাদের অভিযোগ প্রমাণ করতে। যখন ২০১৪ সালে নির্বাচনে যাইনি তখন বলা হয়েছে আমরা ভুল করেছি। ২০১৪ সালে নির্বাচনে না যেয়ে ভুল করিনি তা প্রমাণ করতে ২০১৮ সালে নির্বাচনে গিয়েছিলাম। আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না তা প্রমাণ করতেই নির্বাচনে গিয়েছি। আরেকটা প্রশ্ন আসছে আপনারা মেয়র নির্বাচনে কেন গেলেন। আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। এ কথা আবারো প্রমাণ করার জন্যই মেয়র নির্বাচনে অংশ নিচ্ছি।

বুধবার (১ জানুয়ারি) জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক সমাবেশে তিনি একথা বলেন। সমাবেশে আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সভাপতি আকরামুল হক উপস্থিত ছিলেন।

এছাড়া ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ কেন্দ্রীয় নেতা এবং বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।

মির্জা ফখরুল বলেন, আজকে এ সরকারের লোকেরা লম্বা লম্বা কথা বলেন। বন্দুক দিয়ে, পিস্তল দিয়ে, গায়ের জোরে ক্ষমতায় বসে আছেন। জনগণের সরকার তো তারা নন। জনগণ তাদের ভোট দেয়নি। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি রাস্তার মধ্যে একশ জনকে জিজ্ঞেস করেন ৯০ জন বলবে এ সরকারকে আমরা চাই না। ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার পুলিশ ছাড়া রাস্তায় আসুন, দেখুন মানুষ কি বলে। দেখুন দেওয়ালে কি লেখা আছে।

বিএনপি মহাসচিব বলেন, শীতের মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত কষ্টে রয়েছেন। শীতের মধ্যে তার কক্ষ উষ্ণ করতে তার জন্য একটি রুম হিটার দেয়ার জন্য নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু নির্মম এই সরকার সেই হিটার রাখার অনুমতি দেয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com