খালেদা জিয়ার সাথে নিষ্ঠুর ও অমানবিক আচরন করছে সরকার: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকার বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে নিষ্ঠুর ও অমানবিক আচরন করছে। কারাগারে তাঁর সঠিক চিকিৎসা না হওয়ায় বর্তমানে তাঁর অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন। এমন পরিস্থিতিতে মেডিকেল বোর্ডের পরামর্শ মতো বিদেশে চিকিৎসার অনুমতি না দেয়া চরম নিষ্ঠুরতা।
তিনি বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দাম্ভিকতা ও রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। দেশের শীর্ষ জনপ্রিয় রাজনৈতিক নেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে সরকারকে রাজনীতি ও প্রতিবন্ধকতা সৃস্টি না করে অবিলম্বে বিদেশে সুচিকিৎসার জন্য সহযোগিতার আহ্বান জানান। অন্যথায় যে কোনো পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স গতকাল বৃহস্পতিবার, নভেম্বর ১৮, ২০২১, দলের কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী ময়মনসিংহের হালুয়াঘাট বাজারে জ্বালানী তেল,বাস ভাড়া,এলপি গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পদযাত্রা, প্রচারপত্র বিতরণ শেষে হালুয়াঘাট বাজারের গরু হাটা মোড়, পাঠাগার মোড় ও পুরাতন বাসস্ট্যান্ডে পৃথক তিনটি হাট সভায় বক্তব্য রাখেন। নেতাকর্মীরা পুরাতন বাসস্ট্যান্ড থেকে পদযাত্রা করে প্ল্যাকার্ড, ফেস্টুনসহ বাজার প্রদক্ষিণ করে জনগণের মধ্যে প্রচারপত্র বিতরণ করেন।

হাট সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, জনগণের পকেট কেটে ক্ষমতাসীনরা অবৈধ সম্পদের পাহাড় গড়ছে। আন্তর্জাতিক বাজারে জ্বালানী তলের দাম কমার পর সরকার কম দামে কিনে বেশী দামে বিক্রয় করে অর্জিত মুনাফা উন্নয়ন প্রকল্পের নামে লুটপাটকারীদের হতে তুলে দিয়েছে। অথচ মুনাফার সেই টাকা দিয়ে ভর্তুকী দিলে অথবা ট্যাক্স-ভ্যাট কমিয়ে দিলে এখন মূল্য বৃদ্ধির প্রয়োজন হতো না,জনগণও ভোগান্তির শিকার হতো না।

তিনি বলেন, সরকার সার, বীজ,কীটনাশক, তেলের দাম কমাচ্ছে না। অন্য দিকে ধান-পাটসহ কৃষি পণ্যের ন্যায্য মূল্যও নিশ্চিত করতে পারছে না।চাল, ডাল, তেল, চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যর চরম উর্ধগতিতে মানুষ দিশেহারা। করোনাকালে সরকারের ব্যর্থতায় ও ভুল নীতিতে মানুষের আয় ইনকাম ও ক্রয় ক্ষমতা কমে গেছে। বেকারত্ব বেড়েছে।তার ওপর বাজারে অগ্নিমূল্যে জনজীবনে নাভিশ্বাস উঠেছে।

তিনি বলনে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তিনি গণবিরোধী সরকারের বিরুদ্ধে সকলকে আন্দোলনে শামিল হবার আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com