দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে বগুড়ায় বিএনপির লিফলেট বিতরণ

0
দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে বগুড়ায় বিএনপির লিফলেট বিতরন করা হয়েছে।
সোমবার, নভেম্বর ১৫, ২০২১, বেলা ১২টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বগুড়া জেলা বিএনপি আয়োজিত জ্বালানী তেল, গ্যাস এবং চাল-ডাল, তেল-নুন, পেঁয়াজ-মরিচসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের সীমাহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে জানিয়ে শহর জুড়ে লিফলেট বিতরণ করেন জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।
এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, এম আর ইসলাম স্বাধীন, খায়রুল বাশার, তৌহিদুল ইসলাম মামুন, শেখ তাহাউদ্দিন নাহিন, শহিদ-উন-নবী-সালাম, মনিরুজ্জামান মনি, মাফতুন আহমেদ খান রুবেল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, স্বেচ্ছাসেবকদরের যুগ্ম আহবায়ক সরকার মুকুল, শহর যুবদরের সিনিরয়র যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজন, সদর উপজেলা যুবদলের আহবায়ক শ্রী অতুল চন্দ্র দাস, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দীকী রিগ্যান।
লিফলেট বিতরণ কালে বক্তরা বলেন, গণবিচ্ছিন্ন আওয়ামী সরকারের আশীর্বাদপুষ্ট সিন্ডিকেটের কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে আগুন লেগেছে। জনজীবন বিপন্ন হয়ে পড়লেও সরকার সম্পূর্ণ নির্বিকার। বরং গণবিরোধী এজেন্ডা বাস্তবায়নেই তারা ব্যস্ত রয়েছে। নিম্নে উল্লেখিত নিত্যপণ্যের চরম করাঘাতে হতদরিদ্র থেকে শুরু করে মধ্যম আয়ের মানুষ আজ পিষ্ট হচ্ছে। ১০ টাকা কেজি চাল খাওয়ানোর মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় আসার পর থেকে চালের বাজার যেন পাগলা ঘোড়া। এই সরকার নিজেকে ‘কৃষিবান্ধব’ সরকার হিসেবে দাবি করলেও আসলে তারা কৃষকের রক্ত চুষে ক্রমাগতভাবে পানি ও বিদ্যুতের দাম বাড়িয়েই চলেছে সরকার।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com