নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপি লিফলেট বিতরণ

0

কেরোসিন, ডিজেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপি আয়োজিত লিফলেট বিতরণ কর্মসূচি আজ সোমবার সকাল ১০টা ৫০ মিনিটে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ কর্মসূচি শুরু হয়। কর্মসূচির আয়োজনে ছিল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

লিফলেট বিতরণের এ কর্মসূচি চলার সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, বিএনপি জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়েছে। সরকারকে এ পথ থেকে ফিরে আসার জন্য বলা হয়েছে। পরিবহনের মালিক–শ্রমিকের সংগঠনকে দিয়ে ভুয়া ধর্মঘট করিয়ে ভাড়া বাড়িয়েছে সরকার। জনগণের ওপর এর চাপ পড়েছে।

আবদুস সালাম আরও বলেন, দ্রব্যমূল্য বেড়ে যাওয়ার কারণে নিম্নবিত্ত ও মধ্যবিত্তরা বাজারে যেতে পারছে না। এ সময় জনগণকে প্রতিবাদ করার আহ্বান জানান তিনি।

জনগণের উদ্দেশে আবদুস সালাম বলেন, ‘আপনারা প্রতিবাদমুখর না হলে সর্বস্তরের মানুষের ওপর যে অত্যাচার চলছে, তা আরও বাড়বে। সর্বস্তরের মানুষ যাতে ঐক্যবদ্ধ হয়, সে জন্যই আজকে আমরা লিফলেট বিতরণ করছি।’

লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজক ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি

লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজক ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি

পরে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং আগের অবস্থায় ফিরিয়ে আনার দাবিতে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচি চলছে। ১৫ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত বিএনপির পক্ষ থেকে সারা দেশে লিফলেট বিতরণ করা হবে।

আমানউল্লাহ আমান আরও বলেন, বিএনপির কর্মসূচির পর তিন দিন করে প্রতিটি সহযোগী সংগঠন এ কর্মসূচি পালন করবে। মোট ৪১ দিন ধরে কর্মসূচি চলবে। আজ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এ কর্মসূচি পালন করল। এর মধ্য দিয়ে সারা দেশে লিফলেট বিতরণ শুরু হলো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com