শেখ হাসিনার পদত্যাগের আগে দেশে আর কোনো জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না: ফখরুল

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের আগে দেশে আর কোনো জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর নয়াবাজারে ঢাকা মহানগর বিএনপির ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ডের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এমন একটা সরকার আমাদের ঘাড়ের ওপর চেপে বসে আছে, যাদের জনগণের সঙ্গে কোনো সম্পর্ক নেই। যারা ক্ষমতায় থাকার জন্য নির্বাচনের আগের রাতে নির্বাচন করে। বিরোধীদলকে কোনো রাজনৈতিক সুযোগ-সুবিধা না দিয়ে ক্ষমতায় থাকার জন্য একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়।

আওয়ামী লীগ একেবারে দেউলিয়া হয়ে গেছে দাবি করে বিএনপির মহাসচিব বলেন, আমি এই কথাটা সবসময় বলি যে, রাজনৈতিকভাবে কতটা দেউলিয়া হলে, পুলিশের সাহায্য নিয়ে বিরোধী দলের অফিস বন্ধ করে দিয়ে তাদের রাজনীতি করতে হয়। এত নাকি মেগা প্রজেক্ট, মেগা উন্নয়ন করছে, তা মানুষের প্রতি আস্থা নেই কেন? মানুষের প্রতি ভালোবাসা নেই কেন, তোমাদের আসলে কোনো ভিত্তিই নেই। তোমরা জনগণের কাছ থেকে যোজন যোজন দূরে চলে গেছো। তোমরা শুধু লাঠি-বন্দুক-পুলিশ দিয়ে জোর করে ক্ষমতায় বসে আছো।

কর্মীসভায় আরও বক্তব্য দেন, মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, সহ-সভাপতি নবী উল্লা নবী, সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com