সরকার একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত নিয়ে গণ-দুর্ভোগ সৃষ্টি করেছে: প্রিন্স

0

দেশে লাগামহীন লুটপাট, দুর্নীতিতে অর্থনীতি বিপর্যস্ত হয়ে পড়েছে। সেই সঙ্গে গণবিচ্ছিন্ন সরকার একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত নিয়ে গণ-দুর্ভোগ সৃষ্টি করেছে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেছেন।

শনিবার (১৩ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজারে বিএনপির দলীয় কার্যালয়ে দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত জ্বালানি তেল, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, করোনাকালে সরকারের ব্যর্থতায় জনগণের আয় রোজগার কমেছে, ক্রয় ক্ষমতা হ্রাস পেয়েছে, বেকারত্ব বৃদ্ধি পেয়েছে। তার ওপর জ্বালানি তেল, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও বাস ভাড়া বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তে জনজীবনে নাভিশ্বাস উঠেছে।

তিনি আরও বলেন, সরকার ভোটের অধিকার কেড়ে নিয়ে নির্বাচনের নামে প্রহসন চালাচ্ছে। রাজনীতি ও গণতন্ত্রের পথ রুদ্ধ করে কর্তৃত্ববাদি শাসন কায়েম করা হয়েছে। ব্যর্থ, অযোগ্য সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

জেলা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতারুল আলম ফারুক, শুক্কুর মাহমুদ, বিএনপি নেতা এনামুল হক, হেলাল উদ্দিন আহমদ, অ্যাডভেকেট রেজাউল করিল তালুকদার, শেখ মো. আজিজুল হক, আতাহারুল ইসলাম বুলবুল, মঞ্জুরুল হক, শ্রমিক দলের জেলা সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com