পুলিশি বাধা উপেক্ষা করে মানিকগঞ্জে বিএনপির বিক্ষোভ

0

মানিকগঞ্জ জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে জ্বালানি তেল, গ্যাস, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শহরের শহীদ রফিক সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবীরের নেতৃত্বে পুলিশি বাধা উপেক্ষা করে সংক্ষিপ্ত এ প্রতিবাদ বিক্ষোভ অনুষ্টিত হয়।

এ সময় জিন্নাহ কবীর বলেন, এ অগনতান্ত্রিক-অনির্বাচিত সরকার জনগের অধিকার কেড়ে নিয়ে পুরো দেশকে একটি কারাগারে পরিনত করেছে।

তিনি নিত্যপণ্যের দাম দ্রুত কমানোর দাবি জানান।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি দিতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্তি পন্ডিত ভজন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আ ফ ম নুরতাজ আলম বাহার ও রফিক উদ্দিন ভুঁইয়া হাবু, মানিকগঞ্জ জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিএম রফি অপু, সাবেক সাধারণ সম্পাদক কাজী মুশতাক হোসেন দিপু জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট আরিফ হোসেন লিটন, যুব বিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, যুবদলের সাবেক সহ-সভাপতি মো: মাসুদুর রহমান মাসুদ মানিকগঞ্জ জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাজমুল, সহ-প্রচার সম্পাদক কামরুল হাসান, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি জিয়াউদ্দিন আহমেদ কবির, পৌর যুবদলের আহ্বায়ক মো: তুহিনুর রহমান তুহিন, মানিকগঞ্জ জেলা যুবদলের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মো: শরিফুল ইসলাম চাঁন, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদসহ জেলা ও উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

জিন্নাহ কবীর বলেন, পুলিশ আমাদের অফিস খুলতে ও সমাবেশ করতে দেয়নি। নেতা-কর্মীদের জড়ো হতে দেয়নি। আমাদের গণতান্ত্রিক অধিকার হরণ করা হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com