শরীয়তপুরে নির্বাচনী প্রচারণায় অস্ত্রের মহড়া

0

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনী প্রচারণায় অস্ত্রের মহড়া দিয়েছেন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর কর্মীসমর্থকরা। এমনই অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রার্থী আসমা আক্তার।

এ ঘটনায় মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে সিসিটিভির ফুটেজ দেখে লাইসেন্স করা একটি শটগান জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়, আংগারিয়া ইউনিয়নের তুলাতলা বাজারের একটি সিসিটিভির ফুটেজে দেখা যায় সড়ক দিয়ে ১০-১৫ জন যুবক হেঁটে যাচ্ছেন। তাদের ভেতর একজনের পেছনে হাতে ধরা একটি শটগান।

আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী আসমা আক্তার ও তার সমর্থকদের দাবি, ওই যুবকরা বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারের কর্মীসমর্থক।

আসমা আক্তার বলেন, বিদ্রোহী প্রার্থী আনোয়ারের কর্মীসমর্থকরা শটগান ও বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে নির্বাচনী এলাকায় ওপেনে ঘুরছে। সিসিটিভির ফুটেজেও আছে। তারা আমার কর্মীসমর্থক ও ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। আমি পালং মডেল থানায় গিয়ে বিষয়টি ওসিকে জানিয়েছি। আজ মামলা করবো।

তিনি আরও বলেন, এর আগে তারা নির্বাচনী ক্লাব ও মোটরসাইকেল ভাঙচুরসহ আমার লোকদের কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় আমি দুটি মামলাও করেছি।

এদিকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী (আনারস) আনোয়ার হোসেন হাওলাদার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার লোকজন অস্ত্র নিয়ে ঘুরবে দূরের কথা ঘর থেকেই বের হতে পারে না। নৌকার লোকজন আমার কর্মীসমর্থকদের চাপে রেখেছে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, সিসিটিভি ফুটেজের ভিডিওতে আমরা অস্ত্রের মহড়ার ছবি দেখেছি। চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তারও আমাকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। পরে আংগারিয়া এলাকার মামুন নামের এক ব্যক্তির লাইসেন্স করা শটগান জব্দ করেছি। অস্ত্রের মহড়ার বিষয়টি তদন্ত করা হচ্ছে।

তিনি আরও বলেন, আংগারিয়া, রুদ্রকর, শৌলপাড়া, ডোমসার ও তুলাসার ইউনিয়নের প্রায় সবকটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে। কেউ অপ্রীতিকর ঘটনা ঘটাতে চাইলে কোনো ছাড় দেওয়া হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com