নৌকা মার্কায় ভোট না দিলে ভোটকেন্দ্রে যেতে নিষেধ আ.লীগ নেতার

0

নৌকা মার্কায় ভোট না দিলে ভোটকেন্দ্রে যেতে নিষেধ করেছেন ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম।

রোববার (৭ নভেম্বর) দুপুরে এমন বক্তব্যের একটি অডিও ক্লিপসহ জেলা প্রশাসক বরাবর অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল বারিক।

এছাড়া যশোরের পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর অভিযোগরে অনুলিপি দেওয়া হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, ৫ নভেম্বর বিকেলে ঝিকরগাছা সদর ইউনিয়নের লাউজানি স্কুল মাঠে আওয়ামী লীগ প্রার্থী আমির হোসেনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম প্রকাশ্যে ঘোষণা দেন, ‘নৌকা মার্কায় ভোট না দিলে তাদের কেন্দ্রে আসার প্রয়োজন নেই। আর যদি কেউ আসে তাহলে প্রকাশ্যে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি জামায়াতের যেহেতু কোনো প্রার্থী নেই, তাই তাদের কেন্দ্রে আসার দরকার নেই।’

এতে নিজে এবং কর্মীদের নিরাপত্তাহীনতায় ভুগছেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারিক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ভোটকেন্দ্রে আসতে নিষেধ করার কোনো বক্তব্য তিনি দেননি। অভিযোগে কী অডিও ক্লিপ দেওয়া হয়েছে তা তার জানা নেই।

এ ব্যাপারে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল হক বলেন, জেলা প্রশাসক বরাবর অভিযোগটি দাখিল করা হয়। আমি অনুলিপি পেয়েছি।

যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বলেন, অভিযোগের কপি এখনো হাতে পাইনি। তবে নির্বাচনে ভয়ভীতি দেখানোর অভিযোগ হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

২০১৯ সালে ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনিরুল ইসলামই আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছিলেন।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com