নির্বাচনী প্রচারণায় সরকারি গাড়ি ব্যবহারের অভিযোগ

0

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় সরকারি গাড়ি ব্যবহার করে অংশ নেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার (৪ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় এ অভিযোগ করেন বাড়বকুণ্ড ইউনিয়নে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী এ জে বেলাল হোসেন।

বিষয়টি নিয়ে শনিবার (৬ নভেম্বর) চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুনকে এমন কাজ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে চিঠি দেন।

বিষয়টি স্বীকার করে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী সরকারি গাড়ি ব্যবহার করে প্রচারণায় অংশ নেওয়ার সুযোগ নেই। কিন্তু উপজেলা চেয়ারম্যানের নামে এমন অভিযোগ পাওয়ায় তাকে মৌখিক ও লিখিতভাবে এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন বলেন, আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছি। দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় নৌকার প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু এতে কোনো সরকারি গাড়ি ব্যবহার করা হয়নি। প্রচারণায় আমি আমার ব্যক্তিগত গাড়ি ব্যবহার করেছি। সরকারি গাড়ি ব্যবহার করার অভিযোগ ভিত্তিহীন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com