‘ইসরাইল উচ্ছেদ চালালে সমস্ত শক্তি দিয়ে হামাস শেখ জাররাহর শরণার্থীদের পাশে থাকবে’

0

ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল যদি ফিলিস্তিনের আল আকসা মসজিদের পাশে অবস্থিত শেখ যাররাহ শরণার্থী শিবিরে উচ্ছেদ চালায় তাহলে সমস্ত শক্তি দিয়ে ওই শিবিরের জনগনের পাশে থাকার ঘোষণা দিয়েছে ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাস।

হামাসের রাজনৈতিক শাখার প্রধান ইসমাইল হানিয়া বলেছেন, পূর্ব বায়তুল মুকাদ্দাসের শেখ যাররাহ শরণার্থী শিবিরে দখলদার ইহুদিবাদী ইসরাইল নতুন করে কোনো রকমের বলপূর্বক উচ্ছেদ অভিযান চালালে সেখানকার ফিলিস্তিনি জনগণের পাশে সমস্ত প্রতিরোধ সংগঠন থাকবে।

তিনি বলেন, আমাদের যে সমস্ত মানুষ বায়তুল মুকাদ্দাস, পবিত্র আল-আকসা মসজিদ এবং সেখানকার ধর্মীয় স্থাপনাগুলো রক্ষা করছেন তাদের জানা উচিত তাদের বিরুদ্ধে ইহুদিবাদী ইসরাইল কোনো রকমের পদক্ষেপ নিলে তাদের পাশে ফিলিস্তিনের সমস্ত প্রতিরোধকামী সংগঠন এবং সাধারণ মানুষ শক্তভাবে দাঁড়াবে।

সম্প্রতি ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের একটি তথাকথিত আদালত নির্দেশ দিয়েছে যে, শেখ জাররাহ শরণার্থী শিবিরের ৪৭০০ বর্গমিটার এলাকা থেকে ফিলিস্তিনি জনবসতি উচ্ছেদ করে সেখানে পার্ক নির্মাণ করতে হবে। এর বিরুদ্ধে সেখানকার ফিলিস্তিনি জনগণ রুখে দাঁড়িয়েছে। ফিলিস্তিনিদের এই সচেতনতা এবং প্রতিবাদের প্রশংসা করেন ইসমাইল হানিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com