জয় বাংলা স্লোগান দিয়ে নির্বাচনী প্রচারণায় হামলা

0

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জয় বাংলা স্লোগান দিয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা চালানোর অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (৩১ অক্টোবর) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় তারা অন্তত ২৫ থেকে ৩০টি গাড়ি ভাঙচুরসহ অন্তত ১৬ জনকে পিটিয়ে আহত করেছেন।

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান জানান, তিনি চলতি নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তারই অংশ হিসেবে এদিন বিকেলে তিনিসহ তার কর্মী সমর্থকরা পশ্চিমগাঁও এলাকায় প্রচারণাসহ একটি নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করতে যান। কিছুক্ষণ পর নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাহেদ আলীসহ প্রায় ৩ থেকে ৪শ লোক জয় বাংলা স্লোগান দিয়ে তাদের প্রচারণায় লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান।

জয় বাংলা স্লোগান দিয়ে নির্বাচনী প্রচারণায় হামলা

তিনি আরও বলেন, হামলাকারীরা অন্তত ১৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। প্রাইভেটকার, সিএনজি চালিত অটোরিকশা, মোটরসাইকেলসহ ২৫ থেকে ৩০টি যানবাহন ভাঙচুর করেন। পরে বিপুল সংখ্যক র্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-অঞ্চল) আবির হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। হামলায় কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com