আ.লীগ সরকার নিজেদের ব্যর্থতা ঢাকতেই জিয়ার কবর নিয়ে ইস্যু তৈরি করেছে: মির্জা ফখরুল

0

আওয়ামী লীগ সরকার নিজেদের ব্যর্থতা ঢাকতেই জিয়াউর রহমানের কবর নিয়ে কুরুচিকর, অরাজনৈতিক ইস্যু তৈরি করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘করোনাভাইরাস ও ডেঙ্গু মোকাবিলায় ব্যর্থ সরকার। তাই এখন জিয়ার কবর নিয়ে ইস্যু তৈরি করছে তারা’

গতকাল সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলোচনায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জিয়ার কবর নিয়ে এখন কথা বলার কোন মানেই হয় না। করোনার কারণে দেশে বেকারত্ব বেড়েছে, অনেক মানুষ কাজের অভাবে দিশেহারা। ডেঙ্গুতে কতজন মানুষ মারা গেল। এসব থেকে উত্তরণের চিন্তা না করে সরকার জিয়ার কবর নিয়ে মেতে উঠেছে। এই সরকারের ওপর এজন্যই মানুষের আস্থা নেই।

স্থানীয় সরকার নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণের কোন সিদ্ধান্ত হয় নাই উল্লেখ করে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনারকে দেখলে মনে হয় তিনি একজন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা। স্থানীয় সরকারের নির্বাচনে আমরা দেখেছি ভোটার উপস্থিতি নেই। কারণ বর্তমান সরকার সুষ্ঠ নির্বাচন করতে ব্যর্থ। আর বর্তমান সরকার তো নির্বাচন বিহীন সরকার তাই তারা চায় না এই দেশে সুষ্ঠ নির্বাচন হোক।

বিএনপির মহাসচিব বলেন, তারেক রহমান বর্তমান দলের সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। পুরো দল তারেক রহমানের নির্দেশনায় কাজ করছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com