দেশে ‘গণতন্ত্র’ নেই, চলছে আওয়ামী জাহেলিয়াতের যুগ: ড. খন্দকার মোশাররফ

0

দেশে এখন আওয়ামী জাহেলিয়াতের যুগ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল সোমবার (৩০ আগস্ট) রাতে শুভ জন্মাষ্টমী উপলক্ষে এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, ‘দেশে গণতন্ত্র নেই, দেশে গুম-খুন হচ্ছে, যাঁরাই বিরোধী দল করেন তাদেরকেই মামলা দেওয়া হচ্ছে। আজকে আমাদের দলের চেয়ারপারসনকে মিথ্যে মামলায় সাজা দেওয়া হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যে মামলায় সাজা দেওয়া হয়েছে।’

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপির প্রায় ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। আজকে প্রতিদিন তারা (আওয়ামী লীগ) মিথ্যে কথা বলছে। প্রতিদিন তারা ইতিহাসকে বিকৃত করছে। করোনা নিয়ে প্রতারণা, দেশের রাজনীতি নিয়ে প্রতারণা, দেশের অর্থনীতি নিয়ে প্রতারণা, নির্বাচন নিয়ে প্রতারণা করে দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় আসছে।

তিনি আরও বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেন নাই, করলে তারা (আওয়ামী লীগ) তার প্রমাণ চান। কিন্তু আমরা কেউ প্রমাণ দিতে চাই না। ইতিহাসই তার প্রমাণ দিবে। সকলেই জানে জিয়াউর রহমান ঘোষণা দিয়ে যুদ্ধ করেছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com