আ.লীগ সরকারের রোডম্যাপ না জানায় জনগণ অনিরাপদ: বিএনপি

0

বিএনপির করোনা পর্যবেক্ষণ জাতীয় কমিটির আহবায়ক ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু অভিযোগ করেছেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগ টিকাতেও ভাগ বসাচ্ছে, বাণিজ্য করছে।’

গতকাল রবিবার (৮ আগস্ট) দুপুরে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশনের এক অনুষ্ঠানে ইকবাল হাসান মাহমুদ এ অভিযোগ করেন।

ইকবাল হাসান মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগ টিকাতে ভাগ বসাচ্ছে। দলের লোকদের লাগিয়ে দিয়েছে। এমনও রিপোর্ট আছে টোকেন দিয়ে ভাগ বসাচ্ছে, সেই টোকেনে তারা মানুষের কাছ থেকে পয়সা নেয়। গণমাধ্যমে এসব খবর এসেছে। শুধু তাই নয়, তারা টিকার রেজিস্ট্রেশনে পয়সা নিচ্ছে। এসব ব্যবসা তারা করছে। সব জায়গায় তারা বাণিজ্য করেছে, এখানেও বাণিজ্য শুরু করছে।’

তিনি বলেন, “আমরা ৭০টা জেলায় কাজ-কর্ম করছি। আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব বলেন যে, আমাদেরকে দেখা যায় না। উল্টো তো উনার দল রাজনৈতিক দল হিসেবে মানুষের পাশে দাঁড়াচ্ছে না। ওরা কী করছে?”

সরকারের সমন্বয়হীনতার কথা তুলে ধরে টুকু বলেন, “গণটিকা শুরু করেছে, প্রথমে বলেছে ৭দিন, এখন বলছে‑ তিনদিন। আমরা দাবি করে আসছি, আপনারা একটা ফুল চার্ট দেন। আমার কাছে এতো টিকা মজুদ আছে, আমার পাইপলাইনে এতো আছে, আমি প্রতিদিন এতো টিকা দেবো‑ তাহলে জনগণ স্বস্তি পেতো। কিন্তু সরকারের কোনও রোডম্যাপ জনগণ জানে না, সাংবাদিকরাও জানে না।”

অনুষ্ঠানে বিএনপির মহাসচিব ‘জেলা হেল্প সেন্টার’গুলোতে ২০১৮ সালের দলীয় প্রার্থিতার জন্য যারা আবেদন করেছিলেন এবং যারা প্রার্থী হয়েছিলেন তাদেরকে সংযুক্ত হওয়ার জন্য আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com