খালেদা জিয়ার শুনানি পেছানোয় রাজধানীতে বিএনপির বিক্ষোভ

0

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জামিন শুনানি পেছানোর প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে জজকোর্ট এলাকা থেকে মিছিল বের করেন নেতাকর্মীরা। মিছিলটি রায়সাহেব বাজারে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে সাজা দিয়ে আটকে রেখেছে। এখন তার প্রাপ্য জামিনের যে অধিকার তা থেকেও বঞ্চিত করা হচ্ছে। আমরা অনতিবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করছি।

এ সময় সরকারকে হুশিয়ার করে তিনি বলেন, আগামী দিনের আন্দোলনে সরকারের কোনো বাধাই মানবে না বিএনপি। যেখানে পুলিশের ব্যারিকেড আসবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

বিক্ষোভ মিছিলে আরও অংশ নেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাদরেজ জামান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মীর হোসেন মিরু, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ প্রমুখ। একই সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ঢাকা মেডিকেল কলেজ গেটেও বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা।

এছাড়াও দুপুর ১২টার দিকে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ বেশ কিছু নারী নেত্রী নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com