সবাইকে কর্মীর ভূমিকায় অবতীর্ণ হতে হবে: গয়েশ্বর

0

বিএনপিতে নেতার সংখ্যা বাড়লেও কর্মী বাড়েনি বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবারদুপুরে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, ‘আমরা দলের মধ্যে নেতার সংখ্যা যে হারে বৃদ্ধি করতে পেরেছি, আমরা কর্মীর সংখ্যা সেই হারে বৃদ্ধি করতে পারিনাই। সেজন্য আজকে সবাইকে কর্মীর ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

তিনি বলেন, ‘নেতা সামনে আছেন বেগম খালেদা জিয়া তারেক রহমান। আর বাকিরা আমরা কর্মীএই কথা যদি ভাবতেপারি তাহলে আমাদের নেত্রী মুক্তি পাবে, তারেক রহমান দেশে ফেরতও আসবেন, নেতৃত্বও তিনি দেবেন।

টঙ্গিতে সালাহ উদ্দিন সরকারের বাসভবন মিলনায়তনে গাজীপুর জেলা মহানগর বিএনপির যৌথ উদ্যোগে উদ্যোগে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীসমর্থকদের উপস্থিতিতে এই ভার্চুয়াল আলোচনা সভাহয়।

জেলা সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এবং নির্বাহী কমিটির ওমর ফারুক শাফিনের সঞ্চালনায় এই ভার্চুয়াল আলোচনা সভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমানুল্লাহ আমান, আবদুস সালাম আজাদ, সালাহ উদ্দিন সরকার, কাজী ছাইয়েদুল আলম বাবুল, সোহরাবউদ্দিন, মজিবুর রহমান, হুমায়ুন কবির খান, মীর হালিমুজ্জামান ননি, খন্দকার আজিজুর রহমান পেয়ারা, হুমায়ুন কবীরমাস্টার, শওকত হোসেন সরকার, মাহবুব আলম শুক্কুর, ফিরোজ আহমেদ, শ্রীপুরের শাহজাহান ফকির, কাপাসিয়ার খলিলুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com